সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

সুবিধাবঞ্চিত বাচ্চাদের মাঝে ঈদের উপহার বিতরণ করেছে ০২ ফাউন্ডেশন।

সুবিধাবঞ্চিত বাচ্চাদের মাঝে ঈদের উপহার বিতরণ করেছে ০২ ফাউন্ডেশন।

হাসান হাবিব তালুকদার ঢাকা:-

 

মুসলিম উম্মার সবচেয়ে বড় উৎসব ঈদ, অসহায় এবং সুবিধাবঞ্চিত বাচ্চাদের মাঝে ইদের কাপড় বিতরন করেছে -০২ ফাউন্ডেশন গাইবান্ধা সংগঠনটি।

গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার কঞ্চিপাড়ায় ১২০জন বাচ্চাকে ঈদ উপলক্ষে নতুন জামা বিতরণ করা হয়,উক্ত সংগঠনের সহায়তায়।

সংগঠনটি সম্পূর্ণ রমজান মাসে প্রতিদিন ২০০ মানুষের ইফতারের এর ব্যাবস্থা করেছেন।মাস জুড়ে ছয় হাজার মানুষের ইফতার এর ব্যবস্থা করেছে।

 

গাইবান্ধার ১টি জনপ্রিয় অনলাইন শপ A d R I K A তাদের পাশে ছিল।শপের CEO তমা রানি সিং বলেন আমরা ( ২০পিস) ড্রেস দিয়ে ০২ সংগঠনের এই পাশে ছিলাম, তাদের এই উদ্যাগ সত্যি প্রশংসনীয়, ভবিষ্যতেও A d R I K A তাদের পাশে থাকবে।যে কোন ভাল কাজে তাদের সহযোগিতা করে যাবে।

 

ঈদের নতুন জামা পেয়ে লাইলির মা বলেন, এই কস্টের সংসারে যেখানে ভাত-ডাল, পাওয়াই কস্টকর, সেখানে বাচ্চাদের নতুন জামা কিনে দেয়া অসম্ভব ব্যাপার ছিল, কিন্তু এই ভাইবোনেরা( ০২ সংগঠন) আমার ছেলে মেয়ে দের জামা দিয়া আমার কস্ট দূর করি দিসে, এই বলে চোখের পানি ধরে রাখতে পারেন নাই উক্ত মহিলা।

 

সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদক রোকশানা রিমা বলেন, ২০১৮ সাল থেকে আমাদের এই সংগঠন নিজেদের তহবিল থেকে কাজ করে যাচ্ছে, অসহায়দের জন্য, ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

 

মুখপাত্র রাকিব হাসান রোজ বলেন,

১২ মাস আমাদের কাজ চলে, অসহায়, এতিম বাচ্চাদের জন্য ।. সবসময় অসহায়দের পাশে থেকে আমাদের এই কাজ চলমান থাকবে.

 

কাপড় বিতরনের সময় ছিলেন সোহানি হাসান, সুমন সরকার, নাহিদ হাসান রিয়াদ, শফিক সোমেল, রিমা, তমা রানি, সাফরিন রুহি, সজীব হাসান, রাকিব রোজ,চঞ্চল সাহা প্রমুখসহ অনেকেই।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD